আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

বড়লেখায় মানবসেবা সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

বড়লেখা উপজেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখায় মানবসেবা সংস্থার উদ্যোগে ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে (চ্যারিটি নং-১১৯১৫৯৩) এবং দাতা সদস্যদের অর্থায়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৭০ জন উপকারভোগীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে (২৯ এপ্রিল) শুক্রবার বেলা সাড়ে ৩ ঘটিকায় ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে মানবসেবা সংস্থার স্থায়ী কমিটির সদস্য আমিনুল বাবলু’র সভাপতিত্বে ও

সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শুভ’র সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মানবসেবা সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মাছুম আহমদ। এসময় প্রধান অতিথি ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র প্রধান উপদেষ্টা ফৈয়াজ এম রহমান।

বিশেষ অতিথি ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউকের উপদেষ্টা জালাল উদ্দিন, ডাঃ নজরুল ইসলাম, ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদর উদ্দিন, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ সেলিম আহমদ, বড়লেখা সরকারি কলেজের প্রধান হিসাব রক্ষক রেজাউল ইসলাম মিন্টু,

পৌর কাউন্সিলর কবির আহমদ, নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি সাংবাদিক তাহমীদ ইশাদ রিপন, টিম ফর কোভিড ডেথের সভাপতি শাহাব উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক জাহিদ হাসান জাভেদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা’র প্রচার সম্পাদক নূরে আলম মোহন, মানবসেবা সংস্থার সহ-সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, এনাম উদ্দিন ও কার্যকরী সদস্য শাকিল আহমদ।

এসময় বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র নেতৃবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন ও তাদের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করে বক্তরা বলেন,

বিশেষ করে বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে তাঁরা যে অসামান্য অবদান রেখেছে তা অবশ্যই প্রসংশার দাবী রাখে এবং সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ